বিসর্জন পত্রিকার শুভারম্ভ হল আজ।

আজ শুভক্ষনে শুরু হল বিসর্জন পত্রিকা। সময়ঃ রাত 12.05 A.M.

বিসর্জন পত্রিকা সর্ব সাধারনের সান্নিদ্ধে শুরু করলো তার যাত্রাপথ। এই পত্রিকা সম্পুর্ন বাংলা ভাষার আধারে প্রাকশিত হতে থাকবে। বিভিন্ন প্রতিকূল পরিবেশের মধ্যদিয়ে বিসর্জন পত্রিকার সূচনা হয়েছে। মাতৃভাষার মাধ্যমে সবাদ পৌছে দেওয়ার উদ্দেশ্য নিয়েই আরম্ভ হয়েছে বিসর্জন পত্রিকা।

সময়ের সাথে সাথে মানুষের ধরন, চাহিদা, জীবন ধারন, কার্যকলাপ বদলে যাচ্ছে। ভারতবর্ষে ইন্টারনেট স্বল্পমূল্যে পাওয়ার পর থেকে জনগণ ইন্টারনেটে সঠিক খবরের সন্ধান করতে থাকে। তারই সুযোগ নিয়ে কিছু মানুষ সংবাদের অপপ্রচার ও ভুল তথ্য পরিবেশন করছে। মানুষের মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত করছে নিমেষে। এই কার্যকলাপের উদ্দেশ্য হতে পারে মানুষের কাছে সঠিক তথ্য প্রকাশ্যে না নিয়ে আনা। এর মাধেই তাদের সার্থ সিদ্ধি করা।

বিসর্জন পত্রিকা কোনোভাবেই তথ্যের অপপ্রচার করেনা ও সমর্থন করেনা। এই পত্রিকার উদ্দেশ্য হল মাতৃভাষায় সঠিক ও সত্য খবর জনসমক্ষে উপস্থাপন করা। সমাজের উন্নতি ও অবনতির মাত্রা তুলে ধরার মধ্যদিয়ে মূল আধারের সন্ধান করা।

বিসর্জন পত্রিকা একটি অনলাইন পত্রিকা। এই পত্রিকার কোনো খবরের কাগজ প্রকাশিত হয় না। কারন বিসর্যন পত্রিকার প্রতিষ্ঠাতা ও সদস্যগণ বিশ্বাস করেন বিনামূল্যে অথবা স্বল্পমূল্যের বিনিময়ে মানুষের কাছে সঠিক তথ্যের উপস্থাপন করায়।

বিসর্জন পত্রিকার প্রতিটি পাঠকেরা পেতে থাকবেন তৎকালীন ঘটে যাওয়া জাতীয় ও আর্ন্তজাতিক খবর। আরও বিস্তারিতভাবে জানতে পারবেন শিক্ষা, স্মাজ, সংস্কৃতি, খেলা, বিনোদন, ব্যবসা, তথ্য প্রযুক্তি, শহর ও শহরতলির যাবতিয় খবরা খবর। থাকছে স্বাস্থ্য ভালো রাখার বিভিন্ন উপায় ও সুস্বাদু সবাস্থ্যকর খাদ্যের রেসিপি।

আরও বিস্তারিত জানতে চোখ রাখুন www.Bishorjon.com