দিশা পাটানির ব্যাক ফ্লিপ টাইগার এর মত, সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ল

নয়াদিল্লিঃ সিনেমা এর সাথে সাথে সোশ্যাল মিডিয়া পোস্টের কারনে চর্চার শীর্ষে থাকেন দিশা পাটানি। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন বলিউড আভিনেত্রী দিশা পাটানি ।

সিনেমা এর সাথে সাথে সোশ্যাল মিডিয়া পোস্টের কারনে চর্চার শীর্ষে থাকেন দিশা পাটানি । প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি ।দুরন্ত নাচের দক্ষতা এবং তার সাথে অভিনয়ের জন্য তিনি পরিচিত । আভিনেত্রী দিশা পাটানি তার ফিটনেস নিয়েও খুব সচেতন । তিনি প্রতিদিন জিমে যান ঘাম ঝরান ও এর সাথেও কষ্টকর কসরত করতে তিনি পিছপা হন না।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম আকাউন্টে তিনি জিম এর কষ্টকর একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিও টি ভাইরাল হয়ে গেছে এখনই। ভিডিও তে তাঁর বিশেষ বন্ধু বলিউড এর নতুন ফাইটার হিরো টাইগার শ্রফ এর মত ব্যাক ফ্লিপ দিতে দেখা গেছে তাকে।

তাঁর এই ভিডিও টির ভিউ ১০ লক্ষ ছাড়িয়ে গেছে ইতিমধেই। তাঁর ফ্যানেরা ভিডিও তে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে কমেন্ট সেকশন এ। সোশ্যাল মিডিয়ায় দিশা ও টাইগারের ফিটনেস ভিডিও গুলি প্রায়ই ভাইরাল হয় । তাঁরা বলিউড এর ফিট তারকাদের মধ্যে অন্যতম। দিশাকে সবেমাত্র দেখা গেছে “মলঙ্গ” সিনেমায়। এই সিনেমাটি কদিন আগেই মুক্তি পেয়েছে। এতে আভিনয় করছেন আদিত্য রায় কপূর, অনিল কপূর ও কুনাল খেমু।

দিশা পাটানি এখন “রাধে” সিনেমার শুটিং এ বাস্ত রয়েছেন। এই সিনেমায় তাঁকে সলমন খানের সাথে দেখা যাবে। এর আগে সলমন খানের সাথে তিনি “ভারত” সিনেমায় অভিনয় করেছিলেন।

Leave a Comment